সোমবার, ২৭ Jun ২০২২, ০৫:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নৌকা স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক : কানতারা খান – দৈনিক বাংলাদেশে সংবাদ নিয়ামতপুরে রাধা গোবিন্দ মন্দিরে মহা প্রভুর ভোগ উপলক্ষে লীলা কীর্তন অনুষ্ঠিত কাশিয়ানী সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মসিউর রহমান খানের আলোচনা ও মতবিনিময়সভা কাশিয়ানীতে ১০টি ঢালসহ আটক ২ – দৈনিক বাংলাদেশে সংবাদ পারুলিয়া ইউপি নির্বাচন : প্রার্থিতা ফিরে পেলেন স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত প্রবাসী ফাউন্ডেশন নারায়ণপুর ইউনিয়ন শো-ডাউন করে ফরম জমা দিলেন ইউপি চেয়ারম্যান মসিউর রহমান খান কাশিয়ানীতে প্রধানমন্ত্রীর শারদ উপহার বিতরণ অনুষ্ঠান কাশিয়ানী সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ফর্ম জমা দিলেন আঃ ছত্তার শেখ – দৈনিক বাংলাদেশ সংবাদ
কাশিয়ানী সদর চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ – দৈনিক বাংলাদেশ সংবাদ

কাশিয়ানী সদর চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ – দৈনিক বাংলাদেশ সংবাদ

কাশিয়ানী (গোপালগঞ্জ) প্রতিনিধি :

বিভ্রান্তিমূলক বক্তব্য ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন গোপালগঞ্জের কাশিয়ানী সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মাদ আলী খোকন।

আজ সোমবার সকাল ১০ টায় কাশিয়ানী প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলন লিখিত বক্তব্য পাঠ করেন তিনি।

মোহাম্মদ আলী খোকন লিখিত বক্তব্যে বলেন, গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় কাশিয়ানী হাসপাতালের চিকিৎসক ডা. সুব্রত সাহার ওপর হামলার ঘটনা ঘটে। ঘটনার পর ওই চিকিৎসক আমাকে জড়িয়ে একটি বক্তব্য দিয়েছেন। যাহা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। ভিডিওটিতে তিনি বলেছেন-‘কালকে খোকন চেয়ারম্যান উনিও কিন্তু আমার এখানে ভর্তি ছিল। কিন্তু জানিনা উনি কি কারণে এখান থেকে চলে গেল। আমার ওপর রাগ করে চলে গেছে।’ কিন্তু আমি হাসপাতালে ভর্তি ছিলাম না। যা হাসপাতালের ভর্তি রেজিস্ট্রার দেখলে সত্যতা পাওয়া যাবে। প্রকৃত সত্য- গত ২৫ সেপ্টেম্বর দিবা গত রাতে পেটে ব্যথায় আক্রান্ত হয়ে আমার মেয়ে হাসপাতালে ভর্তি হয়। পরের দিন সকালে আমি আমার মেয়েকে দেখতে হাসপাতালে যাই। তার একদিন পর মেয়ের আল্ট্রাসনোগ্রাফি করাতে পুনরায় আমার আত্মীয়-স্বজনদের নিয়ে হাসপাতালে যাই। কিন্তু এ দু’বারের কোনো সময়ই ডা. সুব্রত সাহার সাথে আমার ভাল-মন্দ কথাবার্তা বা অসৌজন্যমূলক আচরণের ঘটনা ঘটেনি।

তিনি আরও বলেন, ইউপি নির্বাচনকে সামনে রেখে আমার প্রতিপক্ষ একটি মহল সুব্রত সাহাকে ভুল বুঝিয়ে ভিত্তিহীন ও বিভ্রান্তিমূলক বক্তব্য ভিডিও ধারণ করে ফেসবুকে ছড়িয়ে আমার সুনাম ক্ষুন্ন ও সামাজিক ভাবে আমাকে অপরাধী এবং হেয় প্রতিপন্ন করার অপচেষ্টা করছেন। আমাকে ষড়যন্ত্রমূলক ভাবে সংশ্লিষ্ট মামলায় জড়ানোরও চেষ্টা করা হচ্ছে। তাই আমি ডা. সুব্রত সাহার মিথ্যা, ভিত্তিহীন ও বিভ্রান্তিমূলক বক্তব্যের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। সে সাথে প্রকৃত ঘটনা উদ্ঘাটন করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © dainikbangladeshsangbad 2019
Design By MrHostBD