সোমবার, ২৭ Jun ২০২২, ০৯:৫৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নৌকা স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক : কানতারা খান – দৈনিক বাংলাদেশে সংবাদ নিয়ামতপুরে রাধা গোবিন্দ মন্দিরে মহা প্রভুর ভোগ উপলক্ষে লীলা কীর্তন অনুষ্ঠিত কাশিয়ানী সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মসিউর রহমান খানের আলোচনা ও মতবিনিময়সভা কাশিয়ানীতে ১০টি ঢালসহ আটক ২ – দৈনিক বাংলাদেশে সংবাদ পারুলিয়া ইউপি নির্বাচন : প্রার্থিতা ফিরে পেলেন স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত প্রবাসী ফাউন্ডেশন নারায়ণপুর ইউনিয়ন শো-ডাউন করে ফরম জমা দিলেন ইউপি চেয়ারম্যান মসিউর রহমান খান কাশিয়ানীতে প্রধানমন্ত্রীর শারদ উপহার বিতরণ অনুষ্ঠান কাশিয়ানী সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ফর্ম জমা দিলেন আঃ ছত্তার শেখ – দৈনিক বাংলাদেশ সংবাদ
মদনে স্বামীকে দ্বিতীয় বিবাহ করতে না দেওয়ায়, স্ত্রী কে প্রহার ও স্ত্রীর আত্মহত্যা

মদনে স্বামীকে দ্বিতীয় বিবাহ করতে না দেওয়ায়, স্ত্রী কে প্রহার ও স্ত্রীর আত্মহত্যা

নেত্রকোনা জেলা প্রতিনিধিঃ মহিউদ্দিন তালুকদার:

নেত্রকোনা মদনে ১নং কাইটাইল ইউনিয়নের জঙ্গল টেংগা গ্রামে হালিমা আক্তার(২৬) নামে এক গৃহবধূ গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছে । জঙ্গল টেংগা বাবার বাড়িতে ঘরের আড়ার সাথে সিল্কের ওড়না পেঁচিয়ে আজ শুক্রবার ২৪ সেপ্টেম্বর সকাল ৯ ঘটিকার সময় আত্মহত্যা করেছেন গৃহবধূ। ঐ গৃহবধূ চানঁগাও শাহাপুর রিকুল মিয়ার ছেলে টিপু মিয়ার( ৩০) স্ত্রী।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায় , ২৩ সেপ্টেম্বর হালিমা আক্তার কে মারধর করে স্বামী টিপু মিয়া। মারধরের পরে রাতেই হালিমা আক্তার তার বাবা বাড়ি জঙ্গল টেংগা চলে যায়, ২ বছরের শিশু সন্তান তামিম কে নিয়ে ।

স্ত্রী হালিমা আক্তারের পাষণ্ড স্বামী টিপু মিয়া দ্বিতীয় বিবাহ করেছেন খবর জেনে স্বামীর সাথে কথা কাটাকাটি হয় , হালিমা আক্তারের।

যার জন্য হালিম আক্তার বাবার বাড়িতে চলে যান, প্রতিবেশিরা জানায় , আজ ২৪ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৭ ঘটিকার সময় টিপু শ্বশুর বাড়ি জঙ্গল টেংগা গ্রামে আসে। কেন বাবার বাড়িতে আসিয়াছে হালিমা, এ কথা নিয়ে ঝগড়া হলে হালিমা কে মারধর করে, শিশু বাচ্চা তামিম( ২)কে নিয়ে যায় স্বামী টিপু, এ অত্যাচার ও দ্বিতীয় বিবাহের কথা খবর শুনে সইতে না পেরে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেন হালিমা।

এবিষয়ে জানতে চাইলে টিপুর মা,বলেন, আমার ছেলে কে অনেক বার বুঝিয়ে বলেছি , দ্বিতীয় বিবাহটা না করার জন্য। তার স্ত্রী ও চেষ্টা করেছেন পিরানো জন্য, এ নিয়ে ঝগড়া হলে বউ বাবার বাড়ি চলে যায়। আজ বউকে নিয়ে আসতে গেলে বউ হালিমাকে না এনে আমার নাতি তামিম (২) কে নিয়ে আসে বউয়ের সাথ ঝগড়া করে। এর কিছু সময় পর শুনি বউ হালিম আক্তার আত্মহত্যা করেছেন।

টিপু মিয়ার দ্বিতীয় স্ত্রী সুনাই আক্তারের পূর্বের স্বামী ৭ নায়েকপুর ইউনিয়নের আখাশ্রী গ্রামের আলামিন মিয়া জানান, আমার ১ছেলে মুসা( ৪) ও মেয়ে সুচনা আক্তার( ৮) রেখে আমাকে তালাক না দিয়েই , অবৈধ সম্পর্ক করে বিবাহ করে টিপুকে।

এ বিষয়ে জানতে চাইলে ওসি ফেরদৌস আলম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি । লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে, এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাবেক আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © dainikbangladeshsangbad 2019
Design By MrHostBD