মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০২:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নৌকা স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক : কানতারা খান – দৈনিক বাংলাদেশে সংবাদ নিয়ামতপুরে রাধা গোবিন্দ মন্দিরে মহা প্রভুর ভোগ উপলক্ষে লীলা কীর্তন অনুষ্ঠিত কাশিয়ানী সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মসিউর রহমান খানের আলোচনা ও মতবিনিময়সভা কাশিয়ানীতে ১০টি ঢালসহ আটক ২ – দৈনিক বাংলাদেশে সংবাদ পারুলিয়া ইউপি নির্বাচন : প্রার্থিতা ফিরে পেলেন স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম কাশিয়ানী সদর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত প্রবাসী ফাউন্ডেশন নারায়ণপুর ইউনিয়ন শো-ডাউন করে ফরম জমা দিলেন ইউপি চেয়ারম্যান মসিউর রহমান খান কাশিয়ানীতে প্রধানমন্ত্রীর শারদ উপহার বিতরণ অনুষ্ঠান কাশিয়ানী সদর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ফর্ম জমা দিলেন আঃ ছত্তার শেখ – দৈনিক বাংলাদেশ সংবাদ
মিরপুর প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক সোহাগ’কে প্রাণনাশের হুমকি : থানায় জিডি

মিরপুর প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক সোহাগ’কে প্রাণনাশের হুমকি : থানায় জিডি

নিজস্ব প্রতিবেদক :

দৈনিক সংবাদ প্রতিদিনের সাংবাদিক ও মিরপুর প্রেসক্লাবের অর্থ বিষয়ক সম্পাদক ভূইয়া কামরুল হাসান সোহাগ ( ৩৫ )কে গতকাল ৩১শে মার্চ মধ্য রাতে অপরিচিত নাম্বার থেকে ফোন দিয়ে জীবননাশের হুমকি দিয়েছে বিপথগামী সন্ত্রাসী চক্র । এ ঘটনায় সাভার থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জিডি নং-২৫ তাং ০১/০৪/২০২১ইং।

জিডি সূত্রে মতে জানা যায়, ৩১ শে মার্চ মধ্যরাতে অপরিচিত একটি মোবাইল (০১৯১৩০১৮১৮১) নাম্বার থেকে অসংখ্যবার ফোনে বিভিন্ন ভাবে ভয়-ভীতি সহ প্রাণনাশের হুমকি দেয়া হয়। অভিযোগ কারী ভুঁইয়া কামরুল হাসান সোহাগ জানান, এক পর্যায়ে ফোন নাম্বারটি থেকে মেসেজের মাধ্যমেও নানান কুরুচিপূর্ণ কথা, হুমকি-ধমকি লিখে পাঠানো হয়েছে ।

এ বিষয়ে সাংবাদিক ভূইয়া কামরুল হাসান সোহাগ বলেন, এক অজ্ঞাতনামা ফোন নাম্বার থেকে আমাকে মধ্য রাতে একাধিক বার ফোন করে জীবননাশের হুমকি এবং মেসেজ এর মাধ্যমে অশ্লীল ও কুরুচিপূর্ণ লেখা লিখে পাঠায় । আমি তাৎক্ষনিক ভাবে আমার কয়েকজন সহকর্মী সহ কাউন্দিয়া ফাড়ি ইনচার্জকে ফোনে অবগত করি । তিনি সহ সবাই বিষয়টি আমলে নেয়ার পর আমাকে জিডি সহ আইনের দারস্থ হওয়ার পরামর্শ দেন। আমি তাৎক্ষণিকভাবে (১/৪/২০২১) সকালে সাভার থানায় সাধারণ ডায়েরি করে থাকি । বর্তমানে আমি আমার পরিবার ও সন্তান-সন্ততি নিয়ে চরম ভীতিকর পরিস্থিতির মধ্যে সাভাবিক জীবন অতিবাহিত করছি বলে জানান সাংবাদিক কামরুল হাসান সোহাগ ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © dainikbangladeshsangbad 2019
Design By MrHostBD